পত্নীতলায় যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক

পত্নীতলা প্রতিনিধিঃ

নওগাঁর পত্নীতলায় উৎসবমূখর পরিবেশে দৈনিক যুগান্তরের ২১ বছর পদাপর্ণ উদযাপন করা হয়েছে।এ উপলক্ষে শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদে চত্তর থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। আনন্দ শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় যুগান্তরের পত্নীতলা প্রতিনিধি মো.আবু সাঈদ সভাপতিত্ব করেন। নজিপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.মিল্টন উদ্দীনের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন ইউএনও মো.লিটন সরকার।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো.আমিনুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আজাদ রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোলেমান আলী, মজিবর রহমান। এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা সুকুমার দাশ, মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার, মুক্তিযোদ্ধা আব্দুল হাই, মুক্তিযোদ্ধা সাদেকুল ইসলাম, কবি এস এম আব্দুর রউফ, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক আরাফাত রহমান পারভেজ, যুগান্তর স্বজন সমাবেশ এর সদস্য হাসান শাহরিয়ার পল্লব, শামীম ইমতিয়াজ রিমন, মাহফুজুল হক, সাব্বির ইসলাম, রাজিকুল ইসলাম, মনিরুজ্জামান চৌধুরী মিলন, বিপ্লব কুমার মন্ডল, সুজন কুমার, ডা. আব্দুল গফুর, রায়হানুল হক প্রমূখ। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এসময় প্রধান বক্তারা বলেন, যুগান্তর স্বাধীনতার স্বপক্ষে কাজ করে যাচ্ছে। আপোসহীন ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করছে। সুবিধা বঞ্চিত মানুষের মুখপত্র হিসেবে কাজ করছে। তাই পত্রিকাটির শুরু থেকেই পাঠকের অন্তরে জায়গা দখল করে নিয়েছে। আগামীতেও এই ধারাবাহিগতা অব্যাহত থাকবে বলে আশা করছি।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।