নেপালকে হারিয়ে ফাইনালের পথে বাংলাদেশ

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

বঙ্গবন্ধু সিনিয়র মেনস সেন্ট্রাল জোন ইন্টারন্যাশনাল ভলিবল টুর্নামেন্টের আজ শুক্রবার ছিল দ্বিতীয় দিন।

 

ঢাকা মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম ম্যাচে মুখোমুখি হয় গতকাল বাংলাদেশের কাছে হেরে যাওয়া আফগান ভলিবল দল আর কিরগিজস্তান। ম্যাচে ৩-১ সেটে আফগানদের হারিয়েছে কিরগিস্তান। টুর্নামেন্টে প্রথম ম্যাচে নেমেই জয়ের স্বাদ নিয়েছে কিরগিস্তান। ম্যাচসেরা হন কিরগিজস্তানের ক্যানিবাক।

 

অপরদিকে বিকেলে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় স্বাগতিক বাংলাদেশ ও নেপাল। ম্যাচে ৩-০ সেটে নেপালকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ। নেপালের এটা দ্বিতীয় ম্যাচ আর প্রথম হার। মজার বিষয় দুই দিন হলো টুনামেন্ট শুরু হয়েছে, অনুষ্ঠিত হয়েছে ৪টি ম্যাচ। কিন্তু কোন ম্যাচই পঞ্চম সেট পর্যন্ত গড়ায়নি।

 

এই জয়ের ফলে বাংলাদেশ টানা দুই ম্যাচ জিতে ফাইনালের পথে অনেকটাই এগিয়ে রইল এবং আবারো ম্যাচসেরার পুরস্কার ছিনিয়ে নিলেন বাংলাদেশের অধিনায়ক সাঈদ-আল-জাবীর। কাল বিশ্রামে স্বাগতিকরা। পরশু মুখোমুখি হবে কিরগিস্তানের বিপক্ষে বিকেল ৪টায়।

 

ম্যাচে নেপালের বিপক্ষে শুরুটা খুব একটা ভাল হয়নি বাংলাদেশের। নেপাল সামন তালেই লড়াই করেছে এবং ২২-২৫ পয়েন্টে নেপাল হেরে যায় স্বাগতিক দলের বিপক্ষে। দ্বিতীয় সেটে পিছিয়ে পড়ে বাংলাদেশ। কিন্তু দুর্দান্ত লড়াই করে দ্বিতীয় সেটে ২৫-২২ পয়েন্টে জয় তুলে নেয়। ২-০ সেটে এগিয়ে থাকা স্বাগতিকদের সামনে তৃতীয় সেটেই জয়ের হাতছানি। কিন্তু বাংলাদেশ ১৭-১৯ সেটে নেপালের কাছে পিছিয়ে পড়ে। কিন্তু বাংলাদেশ ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি, স্কোর ২১-২১। সেটা শেষ দিকে বাংলাদেশ দুর্দান্তভাবে ২৫-২৩ পয়েন্টে নিয়ে যায়। ৩-০ ব্যবধানে নেপালকে হারিয়ে দেয় স্বাগতিক বাংলাদেশ।

সূত্র: রাইজিংবিডি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।