নিপুণ আরও চার দিনের রিমান্ডে

নাশকতার এক মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরীর চার দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম আসামির রিমান্ডের এ আদেশ দেন।

এদিন যাত্রাবাড়ী থানার নাশকতার এক মামলায় নিপুণ রায়কে আদালতে হাজির করে গ্রেফতার দেখানো ও পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। অপরদিকে আসামিপক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির জামিন আবেদন নাকচ করে গ্রেফতার দেখানোসহ রিমান্ডের ওই আদেশ দেন।

গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে যাত্রাবাড়ী থানা এলাকায় নাশকতার অভিযোগে এ মামলাটি করা হয়েছে। আদালতের সংশ্লিষ্ট থানার জিআরও শাহ আলম এসব তথ্য জানিয়েছেন।

এর আগে গত ৩০ মার্চ প্রথম দফায় নিপুণ রায় চৌধুরীর তিন দিনের রিমান্ডের আদেশ দেন আদালত। ওই দিন গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে নাশকতার ঘটনায় করা হাজারীবাগ থানার এক মামলায় নিপুণ রায়সহ দুজনের রিমান্ডের আদেশ দেওয়া হয়। গত ২৮ মার্চ দুপুর ২টা ৫০ মিনিটের দিকে রাজধানীর রায়ের বাজারের বাসা থেকে নিপুণ চৌধুরীকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।