নিজের মানসিক স্বাস্থ্য সম্পর্কে বললেন টম, জাস্টিন বিবারের প্রতিক্রিয়া

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

দীর্ঘদিন সামাজিক যোগাযোগ মাধ্যমের বাইরে থাকার পর অবশেষে স্পাইডারম্যানখ্যাত অভিনেতা টম হল্যান্ড ফিরলেন আবার। সম্প্রতি তাঁর পোস্ট করা একটি নতুন ভিডিওতে নিজের মানসিক স্বাস্থ্য সম্পর্কে কথা বলেছেন টম, যা তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। টমকে শেষ দেখা গিয়েছিল অ্যাকশন-অ্যাডভেঞ্চার মুভি আনচার্টেড-এ।

অনেক দিন পর ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন টম হল্যান্ড।

সেখানে তিনি বলেন, তিনি তাঁর মানসিক স্বাস্থ্যের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিরত ছিলেন। ভিডিওতে ইনস্টাগ্রাম এবং টুইটারকে অতিরিক্ত উত্তেজক বলেও আখ্যা দেন হালের জনপ্রিয় এই হলিউড তারকা।

ভিডিও বার্তায় তিনি লিখেছেন, ‘হাই বন্ধুরা, আমি এখন এক ঘণ্টা এটি করার চেষ্টা করছি এবং এমন একজনের জন্য যে গত ১৩, ১৪ বছর কাটিয়েছে আমার সঙ্গে। আমি আমার মানসিক স্বাস্থ্যের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিরতি নিয়েছিলাম, কারণ আমি ইনস্টাগ্রাম এবং টুইটারকে অত্যধিক উত্তেজক, অপ্রতিরোধ্য বলে মনে করি। যখন আমি অনলাইনে আমার সম্পর্কে কিছু পড়ি তখন আমি বাঁকা ও উত্তেজিত হয়ে যাই, যা আমার মানসিক অবস্থার জন্য খুব ক্ষতিকর। তাই আমি অ্যাপটি মুছে ফেলার সিদ্ধান্ত নিয়েছি। ’

তবে টমের প্রত্যাবর্তনে দারুণ সাড়া পড়েছে নেট দুনিয়ায়। তাঁর শেয়ারকৃত ভিডিওতে হালের জনপ্রিয় গায়ক জাস্টিন বিবার মন্তব্য করেছেন, ‘তোমাকে ভালোবাসি ভাই। ‘ একজন ভক্ত লিখেছেন, ‘আমি মনে করি, আমাদের সবারই মাঝে মাঝে ইনস্টাগ্রাম থেকে বিরতি নেওয়া দরকার। দেখা হবে, টম। ‘

অন্য একজন বলেছেন, ‘এটা ঠিক টম। আশা করি, আপনার জীবন দুর্দান্ত কাটবে। ’ অপর একজন ভক্ত টমের সাম্প্রতিক বিবৃতিটির দিকে ইঙ্গিত করেছেন, যেখানে টম বলেছিলেন যে তিনি যেকোনো দিন অভিনয় ছেড়ে দিতে পারেন।

টম হল্যান্ডের ‘স্পাইডারম্যান : নো ওয়ে হোম’ মুভিটি গত বছর মুক্তি পায় এবং বিশ্বব্যাপী ১.৯ বিলিয়ন ডলার আয় করে। এরপর তাঁকে ‘আনচার্টেড’ মুভিতে নাথান ড্রেক চরিত্রে দেখা যায়। আগামীতে তাঁকে একটি শিরোনামহীন বায়োপিক-এ ফ্রেড অ্যাস্টারের ভূমিকায় দেখা যাবে। টম গত বছর এই মুভিটির ঘোষণা করেন।

 

সুত্রঃ কালের কণ্ঠ