নিজের গ্রামের মসজিদে নামাজ আদায় করলেন এমপি বকুল

নিউজ ডেস্ক

বাগাতিপাড়া  প্রতিনিধি:

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল নিজের গ্রামের মসজিদে পবিত্র ঈদ উল আযহার নামাজ আদায় করেছেন। শনিবার সকাল সাড়ে ৮ টায় স্যান্নালপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত নামাজের জামাতে অংশ নেন ।

নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা এবং করোনাভাইরাস থেকে বিশ্বব্যাপীকে মুক্তি এবংদেশের বানভাসী মানুষদের জন্য দোয়া অনুষ্ঠিত হয়।করোনার মহামারি ঠেকাতে সরকারের দেয়া নির্দেশনা অনুযায়ী মসজিদে মসজিদে এবারের ঈদ উল আযহার নামাজ অনুষ্ঠিত হয়। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে লালপুর-বাগাতিপাড়াবাসীসহ দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এমপি।

এসময় তার সঙ্গে পবিত্র ঈদ-উল-আযহার নামাজের জামাতে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। এছাড়া বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন মসজিদে সরকারের দেয়া নির্দেশনা অনযায়ী ঈদের জামাত অনুষ্ঠিত হয়। তবে করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ঠেকাতে চিরচেনা রীতি ভেঙ্গে এবার কোলাকুলি থেকে বিরত থাকেন।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।