নিখোঁজের সাত দিন পর তারাকান্দায় মিলল কিশোরীর লাশ

  • 7
    Shares

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় নিখোঁজ সাত দিন পর এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার বিকালে বাড়ির পাশে একটি পুকুর থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠান। নিহত কিশোরীর নাম সালমা খাতুন(১২)। সে উপজেলার গালাগাঁও ইউনিয়নের ভাতিয়া গ্রামের  কৃষক মাহমুদ আলীর মেয়ে। নিহত কিশোরী স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

তারাকান্দা থানা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ১৪ নভেম্বর নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় ওই কিশোরী। অনেক খোঁজাখুঁজির পর তাকে কোথাও পাওয়া যায়নি। আজ বিকালে বাড়ির পাশে একটি পুকুরে লাশ ভাসমান অবস্থায় দেখেন স্থানীয়রা। পরিবারের সদস্যরা নিশ্চিত হন  ভাসমান লাশটি নিখোঁজ হওয়া ওই কিশোরী সালমার। খবর পেয়ে তারাকান্দা থানার পুলিশ পুকুর থেকে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠানোর ব্যবস্থা করেন।

এ বিষয়ে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, উদ্ধার হওয়া ওই কিশোরীর লাশের  শরীরে কোনো আঘাতের চিহ্ন না পাওয়া গেলেও ময়না তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

 

সূত্র: কালেরকন্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।