নায়ক পাচ্ছেন না ফারাহ খান, রাজি নন শাহরুখ-হৃতিক

রাজ এন সিপ্পির পরিচালিত অমিতাভ বচ্চনের ব্লকবাস্টার ‘সত্য পে সত্যকে’ পুনরায় নির্মাণের সকল পরিকল্পনা ভেস্তে যাচ্ছে। সিনেমাটির প্রধান চরিত্রের জন্য কাউকেই খুঁজে পাচ্ছেন না সিনেমাটির পরিচালক ফারাহ খান।

তার তালিকায় শাহরুখ খান, হৃতিক রোশন ও অক্ষয় কুমার থাকলেও তাদের কারো কাছ থেকেই মিলছে না সিনেমাটিতে অভিনয় করার সম্মতি।

বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, সিনেমাটির জন্য প্রথমে হৃতিকের কাছে যাওয়া হলে বেশ অনিশ্চয়তার মধ্যে পড়ে যান অভিনেতা। মাস দেড়েক পর সিনেমাটি করার ব্যাপারে অস্বীকৃতি জানান তিনি।

এর আগে আরও অমিতাভ বচ্চনের ‘অগ্নিপথ’র রিমেকে অভিনয় করেছেন তিনি। সেজন্য এখনই আরও একটি রিমেকে কাজ করতে চাচ্ছেন না।

তারপর ফারাহ যান অক্ষয় কুমারের কাছে। এমনকি তার ওম শান্তি ওম ছবির নায়ক শাহরুখ খানের কাছেও গিয়েছিলেন সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে। তব কারো কাছেই সম্মতি পাননি সিনেমাটির জন্য।

এদিকে ভারতের সিনেমা সমালোচকরা মনে করছেন, নতুন যুগের কপিরাইট বিধিমালা অনুযায়ী পুরাতন সিনেমা রিমেক করা কঠিন হয়ে গিয়েছে। কপিরাইট বিধিমালাগুলো কঠোর হওয়ায় কারণে সিনেমাটিতে নিজেকে জড়িয়ে ঝামেলায় পড়তে চাইছেন না বলিউডের এই বড় তারকারা।

 

সূত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।