নাসির-তামিমার জন্য দোয়া পাঠালেন শবনম ফারিয়া

  • 3
    Shares

সিল্কসিটিনিউজ ডেস্ক: সম্প্রতি ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াজুড়ে তোলপাড় চলছে। বিয়ের পর নাসিরের নববিবাহিতা স্ত্রীকে নিজের বিবাহিতা স্ত্রী হিসেবে দাবি করেন রাকিব নামের এক যুবক। এরপর হাওয়া উল্টা বইতে শুরু করে। শুধু তাই নয়, নাসিরের সদ্য বিবাহিতা স্ত্রীর পূর্বের ঘরে নাকি ৯ বছরের এক কন্যা সন্তান রয়েছে- এমনটাই জানিয়েছেন রাকিব নামের ওই যুবক।

নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। দেবী খ্যাত এই অভিনেত্রী লিখেছেন, যখন বাইরের পৃথিবী তোমাকে টেনে নিচে নামাতে চায়, তখন তোমার ভেতরের শক্তিটারোউপর ভরসা রাখো।

নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীর জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি…

আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন, বিয়ে আল্লাহর দেয়া নিয়ামত…

আল্লাহ পবিত্র কুরআনে বলেছেন, ”এবং তাঁর নিদর্শন হল তোমাদের জন্য তোমাদের মধ্য থেকে তোমাদের সঙ্গীকে সৃষ্টি করেছেন; যাতে তোমরা তাদের মধ্যে প্রশান্তি খুঁজে পাও; এবং তিনি তোমাদের মধ্যে স্নেহ ও করুণা স্থাপন করেছেন।”

বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। গত ১৭ ফেব্রুয়ারি গায়ে হলুদ ও ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনাও। এরই মধ্যে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি।

রাকিব গণমাধ্যমকে জানান, তার ৮ বছরের একটি মেয়ে আছে। ২০২০ সালের মার্চেও তারা পুরো পরিবার নিয়ে রাজধানীর লা মেরিলিয়ান হোটেলে থেকেছেন। এখনও তাদের ডিভোর্স হয়নি। কোনো নোটিশ ছাড়া কিভাবে অন্যত্র বিয়ে করেন সেটি জানেন না তিনি।

সূত্র: কালের কন্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।