সোমবার , ২০ মার্চ ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নারীরা শিক্ষিত হয়ে দেশ জাতি গঠনে কাজ করছেন : এমপি বকুল 

Paris
মার্চ ২০, ২০২৩ ৮:২৬ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রীর সদিচ্ছায় শিক্ষার মান উন্নয়ন হয়েছে। আজ মেয়েরা বিমান চালায়, তারা আজকে পুলিশে চাকুরী করে। মেয়েদেরকে এক শ্রেণির মানুষ কুসংস্কারের অজুহাতে দাসি করে রেখেছিল।
মেয়েদের সম্মান দিতে জানে আওয়ামী লীগ সরকার। আর যারা সেবাদাসী ভেবে নারীদের ছোট করে রেখেছিল তারা সমাজ দেশ থেকে ছিটকে পড়েছে।  মেয়েরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ জাতি গঠনে অগ্রনী ভুমিকা পালন করছেন। মেয়েরা আমাদের মায়ের জাতি।  বিগত দিনে কদমচিলানের মাটিতে জঙ্গিবাদ কায়েম করে ছিল ওরা। রাস্তায় ডাকাতি করা হয়েছে, জুয়া খেলা, মাদক ব্যবসা যুব সমাজকে ধ্বংস করেছে।  বর্তমানে ওদের প্রত্যাখ্যান করেছে আওয়ামী লীগের নেতৃত্ব। সমাজে ন্যায় প্রতিষ্ঠা হয়েছে আমরা শান্তি চাই আর কেউ বা কোন অশুভ শক্তি মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সে দিকে খেয়াল রাখতে হবে।
আজ সোমবার (২০ মার্চ ২০২৩) সন্ধ্যায় নাটোরের লালপুরের কদিমচিলান বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ৫৮ নাটোর-১ আসনের এমপি শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।
তফির উদ্দিন  মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন কদিমচিলান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনছারুল হক, ওয়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা রোকনুল ইসলাম লুলু, মীর আব্দুল মান্নান, মাজেদুল ইসলাম, শফিকুল ইসলাম, সানোয়ার হোসেন, আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও স্কুলের প্রধান শিক্ষক, অবিভাবক শিক্ষার্থীবৃন্দ।

সর্বশেষ - রাজশাহীর খবর