নাটোরে জেলা প্রশাসকের মেয়েসহ ৫২ জনের করোনা শনাক্ত, মোট ৫৪৪

নাটোরে এক দিনে সর্বোচ্চ ৫২ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে গতকাল রোববার রাত পর্যন্ত জেলায় কোভিড–১৯ রোগীর সংখ্যা দাঁড়াল ৫৪৪।

নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে জেলা প্রশাসকের মেয়ে, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, আইনজীবী, পুলিশ ও সাংবাদিক আছেন। এই জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২২৬ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৫২টি নমুনা পরীক্ষার ফলাফল জানানো হয়। এর মধ্যে ৫২ জনের করোনা পজিটিভ হয়।

এর মধ্যে সদরে সর্বোচ্চ ২৭ জন, বড়াইগ্রামে ১৭ জন, বাগাতিপাড়ায় ৭ জন ও সিংড়ায় একজন আছেন।

নাটোরের জেলা প্রশাসক মো. শাহ রিয়াজের এর আগে করোনা পজিটিভ ফল এসেছিল। এবার তাঁর মেয়ে ও গাড়িচালকের করোনা পজিটিভ ফল এসেছে। এ ছাড়া সদর হাসপাতালের সহকারি পরিচালক আনছারুল হক এর আগে সংক্রমিত হয়ে সুস্থ হওয়ার পর গতকাল তাঁর আবারও করোনা পজিটিভ ফল এসেছে। নতুন যাঁরা সংক্রমিত হয়েছেন, তাঁদের অধিকাংশই স্বাস্থ্যকর্মী।

এর মধ্যে সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত প্রায় সবাই এবং এর আগে সংক্রমিত চিকিৎসক আনছারুল হক ও সিদ্দিকুর রহমান পাটোয়ারীর মালিকানাধীন হাসপাতালের ১৪ জন স্বাস্থ্যকর্মী। সংখ্যার দিক থেকে এর পরের অবস্থান পুলিশ বিভাগে। পুলিশের একাধিক পরিদর্শক ও বেশ কয়েকজন কনস্টেবল রয়েছেন। এ ছাড়া নাটোর জেলা আইনজীবী সমিতির সদস্য জালাল উদ্দিনেরও করোনা পজিটিভ হয়েছে।

প্রথম আলো

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।