শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোরে আলোচিত উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় গ্রেপ্তার ২

নিউজ ডেস্ক
এপ্রিল ১৯, ২০২৪ ৯:৫১ পূর্বাহ্ণ

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে মারধর ও অপহরণের ঘটনায় তোলপাড় পুরো জেলা। এরইমধ্যে সিসি ক্যামেরা দেখে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একজন স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে। তারা আরেক উপজেলা চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবিব রুবেলের সহযোগী। এমনকি অপহরণে ব্যবহৃত গাড়িটি তার। তবে অভিযুক্তের দাবি তিনি ষড়যন্ত্রের শিকার।

এদিকে অভিযুক্ত অপর প্রার্থী শেরকুল ইউনিয়নের চেয়ারম্যান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবিবের দাবি, তিনি নির্দোষ। হয়েছেন ষড়যন্ত্রের শিকার।

ঘটনার দিন কার্যালয়ে কেনো নিরাপত্তা ব্যবস্থা ছিল না তার সদুত্তর নেই উপজেলা রিটানিং কর্মকর্তার কাছে। যদিও উপজেলা নির্বাচানের রিটানিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখের দাবি, সুষ্ঠু নির্বাচনের জন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হবে। তবে নির্বাচনের আগে এমন ঘটনায় সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা স্থানীয় ও সচেতন নাগরিকরা।

অভিযুক্ত প্রার্থী লুৎফুল হাবিব রুবেলের প্রার্থিতা কেন বাতিল করা হবে না, সে বিষয়ে ব্যাখ্যা চেয়ে তাকে তলব করেছে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) নির্বাচন কমিশন থেকে এ তথ্য জানানো হয়। কারণ দর্শানোর নোটিশে কেন প্রার্থিতা বাতিল ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না সে বিষয়ে লিখিত জবাবসহ ঢাকাস্থ নির্বাচন কমিশনে আগামী ২২ এপ্রিল বিকেলের মধ্যে উপস্থিত হয়ে ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ১৫ এপ্রিল বিকেলে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণের ভিডিও ফুটেজ এরই মধ্যে বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ঘটনার ভিডিও ফুটেজ দেখে স্থানীয় সাংবাদিক ও রাজনৈতিক নেতাকর্মীরা অন্তত ১১ জনের পরিচয় শনাক্ত করেছেন।

সর্বশেষ - রাজশাহীর খবর