মঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোরে অপহরণকারী চক্রের দুই সদস্য পিতা-পুত্র গ্রেফতার, অপহৃত উদ্ধার

Paris
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ২:৩০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে অপহরণ চক্রের মুল হোতা পিতা-পুত্রকে গ্রেফতার করেছে। একই সাথে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বিকেল নাটোর জেলার সদর থানার হরিশপুর বাইপাস এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও অপহৃতকে উদ্ধার করে র‌্যাব। গ্রেফকারকৃতদের নাম অন্তর আহমেদ (১৯) ও তার পিতা আতাহার আলী।

র‌্যাব জানায়, উদ্ধারকৃত অপহৃত শিক্ষার্থী বিাগাতিপাড়া থানার রহিমানপুর উচ্চ বিদ্যালয় ১০ম শ্রেনীর ছাত্রী। ওই বিদ্যালয়ে পড়াশোনা করা অবস্থায় অন্তর আহম্মেদ ওই শিক্ষার্থীকে রাস্তা-ঘাটে বিভিন্নভাবে প্রেম ভালোবাসার প্রলোভন দেখিয়ে আসছিল। পরে ওই শিক্ষার্থীর বাবা বিষয়ে জানতে পেরে মানা নিষেধ করলে অন্তর আহম্মেদ ও তার বাবা আতাহার আলী বিষয়টি আমলে নেয়নি।

গত ৮ ফেব্রুয়ারী ওই শিক্ষার্থী সকাল ৭টার দিকে  প্রাইভেট পড়ার জন্য বাগাতিপাড়া থানার ২নং জামানগর ইউপির রহিমানপুর বাজারের মতিনের দোকানের সামনে পৌছামাত্র অন্তর আহম্মেদ ও তার পিতাসহ অজ্ঞাত ৩/৪ জন মিলে তাকে জোর পূর্বক অপহরণ করে সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অতপর ওই শিক্ষার্থীর বাড়িতে ফিরে না আসলে তার বাবা সম্ভব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে কোথাও সন্ধান না পেয়ে বাগাতিপাড়া থানায় অপহরণ মামলা দায়ের করেন।

এই মামলার সূত্র ধরে র‌্যাব নাটোর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। একই সাথে উদ্ধার শিক্ষার্থীকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে। গ্রেফতার কৃতদের বাগাতিপাড়া থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

সর্বশেষ - রাজশাহীর খবর