নাটোরের গুরুদাসপুরের ইউএনও সস্ত্রীক করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক

নাটোরের গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তমাল হোসেনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। একই সঙ্গে তার স্ত্রী জান্নাতুল মাওয়াও করোনা আক্রান্ত হয়েছেন। এই দম্পতির একমাত্র মেয়ে আগতা (৪) জ্বরে আক্রান্ত। তার নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়েছে।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মো. রবিউল করিম বলেন, ইউএনও’র করোনা পজেটিভ ফলাফল আসে গত শনিবার রাতে। তার স্ত্রীর করোনা সংক্রমণ শনাক্ত হয় এক সপ্তাহ আগে।

ইউএনও তমাল হোসেন  বলেন, একমাত্র সন্তানকে নিয়ে তারা উদ্বিগ্ন। গত চার মাসে ৬০০ জনের বেশি মানুষের শরীর থেকে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষায় ৩৫ জনের ফলাফল পজেটিভ এসেছে। তবে কেউ মারা যাননি।

তিনি বলেন, গত চার মাসে ১৫ থেকে ২০ জন কোভিড-১৯ রোগীর বাড়িতে গিয়েছেন তিনি। কোভিড-১৯ রোগী বিষয়ে এলাকাবাসীর মানসিকতার পরিবর্তন ও রোগীদের প্রতি মমত্ববোধ বাড়াতে রোগীদের বাড়ির সামনে ব্যানার টাঙিয়ে দেন। তাতে লেখা থাকে, ‘করোনাভাইরাস অতিমাত্রায় ছোঁয়াচে রোগ, কিন্তু মরণব্যাধি নয়। সামাজিক ও শারীরিক দূরত্ব রক্ষা করে পরিবারকে সুস্থ হতে সহায়তা করুন।’ আক্রান্ত ব্যক্তিদের উদ্দেশে লেখা থাকে, ‘মনে সাহস রাখবেন, উপজেলা নির্বাহী অফিসার আপনার পাশে আছেন।’ সূত্র: বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।