নাচোলের ফতেপুর ও নেজামপুর ইউনিয়নে উপ-নির্বাচন ২০ অক্টোবর

নিউজ ডেস্ক

নাচোল প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ফতেপুর ও নেজামপুর ইউনিয়নে উপ-নির্বাচনের তফশিল মঙ্গলবার ঘোষণা করা হয়েছে,। সে অনুযায়ী ভোট গ্রহণ হবে আগামী ২০ অক্টোবর।

উপজেলা রিটানিং ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুস সামাদ এ তথ্য নিশ্চিত করে জানান, বাংলাদেশ নির্বাচন কমিশনে সিদ্ধান্ত মোতাবেক উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে ২০ অক্টোবর। এ উপ-নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর, প্রার্থী বাছাই ২৬ সেপ্টেম্বর, প্রর্থী প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর এবং ভোট গ্রহণ হবে আগামী ২০ অক্টোবর।

উল্লেখ্য যে, গত ২ জুলাই নাচোল উপজেলার ২নং ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসরাইল হক মারা যায় এবং গত ৩০ আগস্ট ৪নং নেজামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমগীর হোসেন মারা যান।

ফলে ২নং ফতেপুর ইউনিয়নের “চেয়ারম্যান” এবং নেজামপুর ইউপির ৯নং ওয়ার্ডে ইউপি সদস্যে’র আসন শুন্য ঘোষণা করা হয়।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।