নর্থ বেঙ্গল সুগার মিলের তেল চুরির দায়ে চালকসহ আটক তিন

  • 103
    Shares
লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলের ট্রাক্টরের ইঞ্জিন থেকে তেল চুরি করে বিক্রি করার সময় ওই মিলের এক ট্রাক্টর চালক ও হেলপার সহ তেল চুরি চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় ২১৫ লিটার চোরাই ডিজেল তেল উদ্ধার করা হয়েছে এবং মিলের একটি ট্রাক্টর (যাচা-১৭) আটক করা হয়েছে।
বৃহস্পতিবার গভীর রাতে সংবাদিকদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব। আটককৃতরা হলো উপজেলার সালেশ্বর গ্রামের মৃত সৈয়দ আহমেদের ছেলে ট্রাক্টরের চালক মনোয়ার হোসেন (৩৮),ওই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে হেলপার রানা হামিদ (১৮), এবং চোরাই তেল ক্রেতা তেল ব্যবসায়ী আহম্মদপুর গ্রামের রিফাজ উদ্দিনের ছেলে নাজমুল ইসলাম (৪০)।
প্রেস বিজ্ঞপ্তিতে জানোনো হয় র‌্যাব -৫ সিপিসি -২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি  মাসুদ রানা ও সঙ্গীয় ফোর্স ওই দিন সন্ধার আগে উপজেলার দুর্গাপুর আখ ক্রয় কেন্দ্রের পার্শবর্তি রাজাপুর-গোপালপুর সড়কে অভিযান চালিয়ে উক্ত ট্রাক্টর থেকে তেল চুরি করে বিক্রি করার সময় চোরাই ২১৫ লিটার তেল ও ওই ট্রাক্টর সহ তাদের আটক করা হয়।  পরে তাদের লালপুর থানায় সোপর্দ করা হয়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম রেজা জানান, এ বিষয়ে থানায় মামলা হয়েছে।
স/রি
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।