শনিবার , ১৬ ডিসেম্বর ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নর্থ বেঙ্গল ইউনিভারসিটির উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৬, ২০২৩ ৮:১৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :
নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এনবিআইইউ) যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদ্যাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার সকালে রাজশাহী মহানগরীর চৌদ্দপাই-এ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া সকাল সাড়ে ৯টায় রাজশাহী বিশ^বিদ্যালয় শহীদ মিনারে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অর্পণ করেন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা উপাচার্য ও উপদেষ্টা প্রফেসর ড. আবদুল খালেক, উপাচার্য প্রফেসর ড. বিধান চন্দ্র দাস, ট্রেজারার প্রফেসর মো. আনসার উদ্দিনসহ শিক্ষক-কর্মকর্তাবৃন্দ। এরপর দিবসের তাৎপর্য তুলে ধরে ক্যাম্পাসের টিএসসি চত্বরে আলোচনা সভা ও শিক্ষক ক্যারাম প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আলোচনা সভায় ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান নারীনেত্রী ও সুসাহিত্যিক অধ্যাপিকা রাশেদা খালেক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিভার্সিটি ট্রেজারার প্রফেসর আনসার উদ্দিন, সামাজিক বিজ্ঞান ও আইন অনুষদের ডিন প্রফেসর ড. মকসুদুর রহমান, কলা ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর মো. আব্দুর রঊফ। শিক্ষক হাসান ঈমাম সুইট ও ড. আব্দুল কুদ্দুসের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে ইউনিভার্সিটির রেজিস্ট্রার, প্রক্টরসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক- কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিজয় দিবস শিক্ষক ক্যারাম প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

সর্বশেষ - রাজশাহীর খবর