নবীনদের বরণ করলো আরসিআরইউ

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:
সাংবাদিকতায় আগ্রহী নতুন সহযোগী সদস্যদের বরণ করে নিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। সোমবার দুপুরে কলেজের রসায়ন ভবনে এ উপলক্ষে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরসিআরইউ’র সভাপতি বাবর মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চর্চার মাধ্যমেই সফলতা আসবে। সাংবাদিকতার জন্য দুটি গুণ থাকা আবশ্যিক। একটি হচ্ছে সততা, অপরটি সাহস। দুইটির একটিকেও বাদ দিয়ে কোন কাজে সফল হওয়া যায় না। বস্তুনিষ্ঠ ও গতিশীল সাংবাদিকতা করতে এই দুইটি গুন থাকা অতিপ্রয়োজন। নবীনদের মাঝে আমি সেই উৎসাহ ও উদ্দীপনা দেখতে পাচ্ছি। আমি আশা করি, এদের মধ্যে থেকেই মেয়েরা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমি চাই তোমাদের হাতের লেখনি সৃজনশীল ও সৃষ্টিশীল হবে। তোমাদের কাজের মাধ্যমে দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়েও নিজের, পরিবারের, কলেজের ও দেশের নাম উজ্জ্বল করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের পৃষ্ঠপোষক ও কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, সংগঠনের উপদেষ্টা মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক আজমত আলী রকি ও বাংলা বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোশিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল।

এসময় আরসিআরইউ’র সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, আরসিআরইউ’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফেরদৌস সিদ্দিকী, প্রতিষ্ঠাতাকালীন প্রশিক্ষন ও প্রকাশনা সম্পাদক ও সময় টিভির রিপোর্টার রাকিবুল হাসান, সাবেক সভাপতি শেখ রহমত উল্লাহ, শামসুন্নাহার সুইটি, সহ-সভাপতি এম ওবাইদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ, দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক হাদিসুর রহমান, সদস্য মেহেদী হাসান, সেহের আলী দুর্জয়, আব্দুল হাকিম, বদরুদ্দোজা, মাহাবুল ইসলামসহ ইউনিটির সদস্য, সহযোগী সদস্যবৃন্দ।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।