নতুন বছরে রানিয়েরির লক্ষ্য

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

লিস্টার সিটির স্মরণীয় ২০১৬ সাল শেষ হয়ে যাচ্ছে। বছর শেষ হওয়ার আগে খেলোয়াড়দের নিয়ে গর্ব করলেন ক্লাবটির ইতালিয়ান কোচ। একই সঙ্গে ঠিক করলেন ২০১৭ সালের লক্ষ্য।

২০১৬ সালটি সারাজীবন ক্লাউদিও রানিয়েরির হৃদয়ের কোণে ঠাঁই পাবে। বিশ্বকে চমকে দিয়ে তারা প্রিমিয়ার লিগ জিতেছে এ বছর। কিন্তু আগামী বছর ইতালিয়ান কোচের কাছে লক্ষ্য একটু ভিন্ন। শীর্ষ লিগে থাকাকে সবচেয়ে প্রাধান্য দিচ্ছেন তিনি। আর চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে সেভিয়াকে হারানো হতে পারে তার জন্য ‘স্বপ্ন’।

ইউরোপের শীর্ষ প্রতিযোগিতার আসন্ন প্রতিপক্ষকে নিয়ে কোনও সন্দেহ নেই রানিয়েরির। লা লিগার দলটির শক্তি-সামর্থ্য ভালো জানা তার, ‘চ্যাম্পিয়নস লিগ নিয়ে লোকজন বলছে ‘আহ সেভিয়া। ড্রটা ভালো হয়েছে।’ কিন্তু এমনটা তারা কেন বলছে?’ স্বপ্নটা পূরণের পথ সহজ হবে না বলেছেন রানিয়েরি, ‘তারা টানা তিনটি শিরোপা (ইউরোপা লিগ) জিতেছিল। আমাদের জন্য কাজটা সহজ হবে না। তাদের হারানোটা হতে পারে স্বপ্নের মতো।’

বর্তমানে প্রিমিয়ার লিগ পয়েন্ট টেবিলে ১৫ নম্বরে আছে লিস্টার। অবনমন অঞ্চল থেকে তিন পয়েন্ট দূরে। শিরোপা হারানোটা নিশ্চিত। তাই লিগে টিকে থাকাকে গুরুত্ব দিচ্ছেন কোচ, ‘প্রিমিয়ার লিগে আমাদের জন্য নিরাপদে থাকাটা আবশ্যক। স্টোক সিটির বিপক্ষে ম্যাচটি আমাদের ভাগ্য বদলে দিয়েছে। আমরা নতুন করে শুরু করতে পারি।’

বক্সিং ডেতে এভারটনের বিপক্ষে একটি ম্যাচ খেলবে লিস্টার। আর ৩১ ডিসেম্বর ওয়েস্ট হ্যামের বিপক্ষে খেলে বছর শেষ করবে তারা।

সূত্র: বাংলা ট্রিবিউন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।