নতুন বছরে নেইমারের লক্ষ্য

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

লা লিগার পয়েন্ট টেবিলে দুই নম্বরে এবং চ্যাম্পিয়নস লিগ ও কোপা ডেল রের ষোলোতে শুরু হবে বার্সেলোনার ২০১৭ সাল। আর এ তিনটি শিরোপায় চোখ ক্লাবটির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের।

২০১৪-১৫ মৌসুমে লুই এনরিকের অধীনে বার্সা চ্যাম্পিয়নস লিগ, লা লিগা ও কোপা ডেল রে জিতেছিল। আগামী বছর সেটার পুনরাবৃত্তি করার লক্ষ্য নেইমারের। ব্রাজিলিয়ান তারকার আরও আশা নতুন চুক্তিতে সই করবেন লিওনেল মেসি। সাম্প্রতিক বছরগুলোতে বার্সার সফলতার ধারাবাহিকতা বজায় রাখতে এই সিদ্ধান্তের বিকল্প নেই মনে করেন নেইমার।

সাও পাউলোতে এক দাতব্য ম্যাচ শেষে নেইমার বলেছেন, ‘২০১৭ সালে আমার লক্ষ্য হলো সবকিছু জেতা। আবারও আমরা ট্রেবল জিততে চাই।’ লা লিগায় এনরিকের শিষ্যরা তিন পয়েন্টের ব্যবধানে দুই নম্বরে। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের অবশ্য তাদের চেয়ে এক ম্যাচ কম খেলেছে।

আর চ্যাম্পিয়নস লিগে রিয়ালের কাছ থেকে শিরোপা কেড়ে নেওয়ার পথে টিকে আছে বার্সা। এজন্য আগে শেষ ষোলোতে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজিকে হারাতে হবে তাদের। কোপার শেষ ষোলোতে তাদের প্রতিপক্ষ অ্যাথলেটিক বিলবাও।

তিনটি ট্রফি জেতার আনন্দ কেমন সেটা নেইমার জানেন। দুই বছর আগে সেই অভিজ্ঞতা হয়েছিল তার। ওইবার চ্যাম্পিয়নস লিগ ফাইনালে জুভেন্টাসকে, কোপায় অ্যাথলেটিক ক্লাবকে এবং শেষদিন লা লিগার শিরোপা নিশ্চিত করে বার্সা।

আক্রমণভাগে তার সঙ্গে লুই সুয়ারেস ও মেসির ক্ষুরধার আক্রমণভাগ আরও কয়েক বছর থাকবে আশা নেইমারের, ‘আমি আত্মবিশ্বাসী যে মেসি চুক্তি নবায়ন করবে।’

সূত্র: বাংলা ট্রিবিউন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।