নতুন প্রেমে মধুমিতা

পশ্চিমবঙ্গের অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‌‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন। বাংলাদেশেও তার ভক্তসংখ্যা কম নয়!

গত বছর অভিনেতা সৌরভের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই আলোচনায় রয়েছেন তিনি। এবার গুঞ্জন উঠেছে- নতুন প্রেমে জড়িয়েছেন এই অভিনেত্রী।

গত ২২ অক্টোবর মহাষষ্ঠীর দিন সকালে মধুমিতা তার নতুন প্রেমিকের সঙ্গে কলকাতার একটি পাঁচতারা হোটেলে সকালের নাশতা করেন। এ সময় মধুমিতার সেলফিতে বন্দি হন তার কথিত প্রেমিক। এর পরই শুরু হয় মধুমিতার নতুন প্রেমের গুঞ্জন। জানা গেছে, মধুমিতার প্রেমিকের নাম সাবির ওয়ালিয়া। তিনি বাঙালি নন, হিন্দিভাষী। তবে পেশায় কী তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, সাবির ওয়ালিয়া একজন ব্যবসায়ী। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি মধুমিতা।

‘সবিনয় নিবেদন’ নাটকের সেটে প্রথম পরিচয় হয় সৌরভ-মধুমিতার। এরপর দীর্ঘদিন প্রেমের পর বিয়ে করেন তারা। গত বছরের শেষে তাদের বিবাহবিচ্ছেদের কথা জানান মধুমিতা। বিচ্ছেদের পর গুঞ্জন ওঠে, কলকাতার প্রথম সারির এক প্রযোজনা সংস্থার কর্ণধারের সঙ্গে প্রেম করছেন মধুমিতা। এ ছাড়া ‘লাভ আজকাল’ সিনেমা করতে গিয়ে অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়েছিল এই অভিনেত্রীর। তবে সবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।