নতুন দুইটি ফিচার নিয়ে এসেছে লুডু কিং গেম

কুইক লুডু ও সিক্স প্লেয়ার মোড নামে দুইটি ফিচার যোগ হয়েছে লুডু কিং গেমে। এর ফলে চারজনের জায়গায় ছয়জন মিলে একসঙ্গে খেলতে পারবেন। পাশাপাশি পাওয়া যাবে ভয়েস চ্যাটের সুবিধাও। একই সঙ্গে মাত্র পাঁচ মিনিটেই এক রাউন্ড লুডু খেলা হয়ে যাবে।

ক্লাসিক লুডু গেম বা সাধারণ লুডু গেম খেলতে প্রায় ১৫ থেকে ৪০ মিনিট পর্যন্ত সময় লাগে। কিন্তু কুইক লুডু মোডের সাহায্যে মাত্র পাঁচ মিনিটেই এক রাউন্ড লুডু খেলা হয়ে যাবে।
এবার আসা যাক ফাইভ টু সিক্স প্লেয়ার মোড ফিচারে। নামেই বোঝা যাচ্ছে এই ফিচারের কাজ। এক্ষেত্রে একসঙ্গে ছয়জন প্লেয়ার একে অন্যের সঙ্গে লুডু খেলতে পারবেন। এতদিন পর্যন্ত অফলাইনে কার্যকর ছিল এই সিক্স প্লেয়ার মোড।

এবার থেকে চার জনের জায়গায় অনলাইনে একসঙ্গে ছয়জন মিলে খেলতে পারবেন। অনলাইনেই একে অন্যের সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন ছয়জন খেলোয়াড়। আর এই মোডেই ভয়েস চ্যাটের সুবিধা পাওয়া যাবে। ভয়েস চ্যাট অপশনের মাধ্যমে খেলা চলাকালীন একে অন্যের সঙ্গে কথা বলার পাশাপাশি ঠাট্টা-তামাশা করতেন পারবেন তারা।

উল্লেখ্য, বর্তমানে প্রায় ৩০টি দেশে ও ১৪টি ভাষায় কার্যকর রয়েছে এই লুডু কিং গেম। এক্ষেত্রে গুগল প্লে স্টোর, অ্যাপ স্টোর ও উইন্ডোস ভার্সনে রয়েছে এই গেম।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।