নতুন ছবিতে চিত্রনায়িকা পপি

নিউজ ডেস্ক

অনেকদিন বিরতির পর ফের ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন সাদিকা পারভীন পপি। নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই নায়িকা। ছবির নাম ‘ভালোবাসার প্রজাপতি’। ইমপ্রেস টেলিছবির ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করবেন রাজু আলীম ও মাসুমা তানি। শিগগিরই এ ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতাদ্বয়। ভালোবাসা, লকডাউন, ডিভোর্স প্রভৃতি বিষয় উঠে আসবে ছবিতে।

এতে পপিকে দেখা যাবে একজন চিকিৎসকের চরিত্রে। ছবিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘নতুন ছবিটি আমার জন্মদিনে উপহার হিসেবে পেয়েছি। এর গল্প অসাধারণ। গল্প ও চরিত্র মিলে দর্শক দারুণ একটি ছবি উপহার পাবেন- এ প্রত্যাশা করতেই পারি। নতুন এ ছবিটি ছাড়াও ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজ সম্প্রতি শেষ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। ইদানীং অভিনয়ে পপিকে সেভাবে পাওয়া যাচ্ছে না।

এ প্রসঙ্গে তিনি বলেন, সব সময় ভালো চরিত্র ও গল্পের সন্ধান করি। তাই গতানুগতিক গল্প বা চরিত্রে কাজ করার কোনো ইচ্ছা নেই। এর মানে এই নয় যে, আমি কাজ ছেড়ে দিয়েছি। ভালো গল্পের সিনেমা পেলে অবশ্যই করব।

গত আগস্টে করোনায় আক্রান্ত হন পপি। ধীরে সুস্থ হয়ে ওঠেন। এখন তিনি পুরোপুরি সুস্থ বলেই জানিয়েছেন গণমাধ্যমকে।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।