শনিবার , ১৬ ডিসেম্বর ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নগরীর হজোরমোড়ে বিজয় দিবস উদ্‌যাপন

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৬, ২০২৩ ১১:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী মহানগরীর ২৬নং ওয়ার্ডের হজোরমোড় বাসীর উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ই ডিসেম্বর, ২০২৩) সকাল আটটায় রাজশাহী মহানগরী’র চন্দ্রিমা আবাসিক ঈদগাহ মাঠে স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এর পরপরই ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়ে চলে সন্ধ্যা পর্যন্ত।

দিনব্যাপী উন্মুক্তভাবে সকল বয়সী নারী-পুরুষ ও শিশুদের অংশগ্রহণে চলা এই ক্রীড়া প্রতিযোগিতায় সাধারণ দৌড়, বিস্কুট দৌড়, মার্বেল-চামচ দৌড়, সুঁই-সুতা দৌড়, বস্তাদৌড়ের পাশাপাশি মোরগ লড়াই, বলদড়ি, লম্ফ, মিউজিক্যাল পিলো, মিউজিক্যাল চেয়ার, মেধা যাচাই, যেমন খুশি তেমন সাজ, হাড়ি ভাঙ্গা খেলাসহ গ্রামবাংলার আরও বেশ কিছু ঐতিহ্যবাহী খেলা অনুষ্ঠিত হয়। বিভিন্ন বয়সের শতশত মানুষ এসব খেলায় অংশগ্রহণ করেন। গ্রামবাংলার ঐতিহ্যবাহী এসব খেলা দেখতে চন্দ্রিমা আবাসিক ঈদগাহ মাঠে ঢল নামে বিভিন্ন বয়সী নারী-পুরুষের।

দিনভর খেলা শেষে সন্ধ্যায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে প্রায় দেড় শতাধিক বিজয়ী’র হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। আব্দুল্লাহ আল মারুফ, পল্লব এবং আশিক এর সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও রাজশাহী মাহানগর ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগ(পশ্চিম) এর সাধারণ সম্পাদক আখতার আহমেদ বাচ্চু। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আব্দুল মমিন এবং বেলাল উদ্দীন।

সর্বশেষ - রাজশাহীর খবর