নগরীতে হোসেনীগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থার প্রথম প্রতিষ্ঠাকার্ষিকী পালিত


নিজস্ব প্রতিবেদক:
বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে নগরীতে হোসেনীগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থার প্রথম প্রতিষ্ঠাকার্ষিকী পালিত হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিলো একদিনের ফুটবল টুনামেন্ট, কেক কাটা, র‌্যালী প্রভৃতি। শুক্রবার দিনব্যাপী এসব কর্মসুচী পালিত হয়।

গতকাল শুক্রবার সকালে নগরীর হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয় (মাদ্রাসা মাঠ) সকাল থেকে শুরু হয় একদিনের ফুটবল টুনামেন্ট। এই টুনামেন্টে অংশ নেয় চারটি দল। সকালে অনুষ্ঠিত দুটি সেমিফাইনাল খেলা। প্রথম সেমিফাইনালে অংশ নেয় চার ভাই স্মৃতি ও হোসেনীগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থা দল। পুর্বনিধারিত ৩০ মিনিট খেলা শেষে কোন পক্ষ গোল দিতে না পারায় খেলাটি ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে ১ গোলে জয়লাভ করে হোসেনিগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থা দল। দলের পক্ষে এক মাত্র গোল করেন রাকিব।

সেমিফাইনালের দ্বিতীয় খেলায় অংশ নেয় জায়ান সেভেন স্টার ও সাইক্রো সেভেন স্টার দল। খেলায় সাইক্রো সেভেন স্টার দল এক গোলে জয়লাভ করে। দলের পক্ষে এক মাত্র গোলটি করেন মহিবুল শেখ মুন্না। বিকেল ৪টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় অংশ নেয় হোসেনীগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থা ও সাইক্রো সেভেন স্টার দল। খেলায় হোসেনীগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থা দল ১ গোলে জয়লাভ করে। দলের পক্ষে একমাত্র গোল করেন শান্ত । সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পুরুস্কার বিতরণ ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত থেকে কেক কাটের হোসেনিগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থার উপদেষ্টা নবীউল ইসলাম সাগর, সদস্য সান ও মো: ইমন। সভাপতিত্ব করেন হোসেনীগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থার সভাপতি মুন্না। উপস্থিত ছিলেন হোসেনীগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থার সহ-সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক সোবহান শেখ শাহিন, সাংগঠনিক সম্পাদক আল আমিন শেখ রবিন , ক্রীড়া সম্পাদক অঙ্কুর খান, কোষাধক্ষ্য মীর জাহাঙ্গীর আলী, প্রচার সম্পাদক আল-ফাত্তা সামাদ প্রমুখ।