বুধবার , ১০ জুলাই ২০২৪ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীতে সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেপ্তার

Paris
জুলাই ১০, ২০২৪ ৮:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী নগরীর মতিহার থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ মাসের ও ১ বছরের সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

৩ মাসের সাজাপ্রাপ্ত গ্রেপ্তারকৃত আসামি রাকিবুল ইসলাম রাজশাহী মহানগরীর মতিহার থানার ভাল্লুকপুকুর এলাকার আমীর আলীর ছেলে ও ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি ছায়েন উদ্দিন একই থানার চর সাতবাড়িয়া পদ্মা নদীর ধার এলাকার মৃত আয়েন উদ্দিনের ছেলে।

থানা পুলিশ জাযায়, আসামি রাকিবুল ইসলামের বিরুদ্ধে রাজশাহীর পারিবারিক আদালতের মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল। মঙ্গলবার রাতে থানা পুলিশ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আসামি রাকিবুল ইসলাম তার বাড়িতে অবস্থান করছে। সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানা পুলিশ অভিযান চালিয়ে রাত ১১ টায় রাকিবুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এদিকে রাজশাহীর আদালতের একটি মামলায় ছায়েন উদ্দিনের বিরুদ্ধে মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানাজারি ছিল। মঙ্গলবার রাত পৌনে ১২ টায় অভিযান চালিয়ে ছায়েন উদ্দিনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর

...