নগরীতে বাড়ি নির্মাণে বাঁধা, প্রতিপক্ষের হামলায় শিক্ষার্থীসহ আহত ২

নিউজ ডেস্ক
  • 204
    Shares

নিজস্ব প্রতিনিধি:


রাজশাহী মহানগরীতে বাড়ি নির্মাণ কাজে বাঁধা দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শিক্ষার্থী সহ ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন নগরীর হেতেম খাঁ লিচু বাগান এলাকার মনিরুল ইসলামের মেয়ে র্কোট কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী মৌ ইসলাম মেধা (১৭)ও ছেলে বনি (২৭) তারা  । গত সোমবার দুপুরে ১০ নং ওয়ার্ড লিচুবাগান এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৪জনের নাম উল্লেখ করে আরো ৪/৫ জনকে আসামী করে আহত বনি বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

থানায় অভিযোগকারী আহত বনি জানান, গত সোমবার দুপুরে  জাকির হোসেন শাওন’র ছোট ভাই শিমুল, চাচাতো ভাই সম্রাট ও সাকলাইনসহ শাওনের ভাইরা মিঠুন আমাকে ও আমার বোনকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে মারধোর করে। আমার ছোট বোন মৌ ইসলাম মেধাকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরে আঘাত করলে সে গুরুতর আহত হয়ে যায়। সে সময় আমি তাকে বাঁচাতে গেলে তারা আমাকেও মারধোর করে পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জনান, বিষয়টি শুনেছি। দুই পক্ষই অভিযোগ করেছে। স্থানীয়ভাবে মিমাংসা করতে চেয়েছেন, না হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।