নগরীতে চন্ডিপুর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে চন্ডিপুর প্রিমিয়ার লীগ (সিপিএল) সিজন-৬ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্টিত হয়েছে। আজ রোববার চন্ডিপুর রুপালি যুবসংঘের আয়োজনে আজ নগরীর সিএ্যান্ডবি মোড় কালেক্টরেড মাঠ প্রাঙ্গনে ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়।

অনুষ্টিত ফাইনালে রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানারআপ ট্রপিসহ অন্যান্য পুরস্কার বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধূলায় রাজশাহীর অনেক সুনাম ছিল। সেই সুনাম রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হাত ধরে পুনরায় রাজশাহীর ক্রিয়াঙ্গনে ফিরে এসেছে। তার নেতৃত্বে রাজশাহীতে এখন বিভিন্ন ধরনের খেলাধূলার আযোজন করা হচ্ছে। মেয়র মহোদয়ের সার্বিক সহযোগিতায় আমরা রাজশাহীর হারিয়ে যাওয়া সুনাম ফিরিয়ে আনাসহ আরো ভালো কিছু করবো বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাসিকের ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি।

এছাড়াও আংশগ্রহনকারী খেলোয়াড়সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।