বৃহস্পতিবার , ৩০ মার্চ ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীতে আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে পুলিশের সামনে দিয়েই দৌড়

Paris
মার্চ ৩০, ২০২৩ ৯:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী নগরীর সাহেব বাজারে বাহাদুর রহমান (৩৬) নামের এক ব্যক্তির ২ লাখ ৫০ হাজার টাকা কৌশলে ছিনতাই করে নিয়ে পালিয়েছে দুই ছিনতাইকারি। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় নগরীর বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী বাহাদুর রহমান চারঘাট থানার নন্দগাছী ধর্মহাটা গ্রামের শুকলা আলীর ছেলে। তিনি রাজশাহী বিভাগীয় বিশেষ জজ আদালতে চাকরি করেন। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় বাহাদুর বাদি হয়ে একটি ছিনতাই মামলা দায়ের করেছেন।

জানা গেছে, বাহাদুর রহমান সাহেব বাজার আইএফসি ব্যাংক থেকে আড়াই লাখ টাকা উত্তলন করে ব্যাংক থেকে বের হয়ে মোটর সাইকেলের হুকের সাথে ব্যাগের ভেতর টাকা রেখে অফিসের উদ্দেশ্যে রওনা দেন। এসময় বাজারে যানজট সৃষ্টি হয়। এ সময় এক জন ছিনতাইকারি মোটর সাইকেলের সামনে দাঁড়ায়। এর পর অপরজন মোটরসাইকেলের হুক থেকে কৌশলে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দৌড় দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আরেফিন জুয়েল। তিনি জানান, ছিনতাকারী চক্রের সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।

বোয়ালিয়া মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, ছিনতাইকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। ঘটনার সময়ের ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়েছে। দ্রুত চক্রটিকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান ওসি।

সর্বশেষ - রাজশাহীর খবর