নওগাঁয় ডিজিটাল নিরাপত্তা আইনে যুবদল নেতা গ্রেপ্তার

নিউজ ডেস্ক
  • 7
    Shares

  নিজস্ব প্রতিবেদক নওগাঁ : নওগাঁর ধামইরহাটে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় উপজেলা যুবদলের আহ্বায়ক তহিদুল ইসলামকে (৩৮) গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার রসুলপুর বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেছে ধামইরহাট থানা পুলিশ।

এর আগে গত রোববার উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলদার হোসেন স্থানীয় সাংবাদিক এম এ রাজ্জাক (৩৮) ও যুবদল নেতা তহিদুল ইসলামসহ অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে ধামইরহাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন।

এমএ রাজ্জাক নওগাঁর মান্দা উপজেলার পরানপুর ইউনিয়নের দক্ষিণ পরানপুর গ্রামের মৃত রিয়াজ উদ্দিন সরদারের ছেলে। তিনি দৈনিক ভোরের ডাক পত্রিকার মান্দা উপজেলা প্রতিনিধি।

এছাড়া তিনি দৈনিক সত্যের সন্ধ্যান ও অনলাইন নিউজ পোর্টাল শিক্ষাতথ্যডটকম- এর নওগাঁ জেলা প্রতিনিধি। যুবদল নেতা তহিদুল ইসলাম ধামইরহাট উপজেলার রসপুর গ্রামের মৃত নমির উদ্দিনের ছেলে।

 গত ২১ সেপ্টেম্বর ধামইরহাট বার্তা নামের একটি ফেসবুক পেজে শেয়ার করেন উপজেলা যুবদলের আহ্বায়ক তহিদুল ইসলাম। দেলদার হোসেন বলেন, ‘আমাকে ও আমার ভাইয়ের সুনাম ক্ষুন্ন করার জন্য মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও মানহানিকর তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। সেই তথ্য ফেসবুক পেজে ছড়িয়ে দিয়ে আমাদেরকে সামাজিকভাবে আরও হেয় ও মানসম্মান করা হয়েছে।

আমার ধারণা কুচক্রী মহলের প্ররোচনায় এই সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি ন্যায় বিচার পেতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছি।’

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মমিন জানান, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে। মামলায় অপর অভিযুক্ত এমএ রাজ্জাক পলাতক রয়েছেন। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।