নওগাঁয় ছুরিকাঘাতে যুবক নিহত

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁ সদর উপজেলায় ছুরিকাঘাতে উজ্জ্বল (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার(০৪ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার মাদার মোল্লাহাটে এই নৃশংস ঘটনাটি ঘটেছে।

নিহত উজ্জ্বল নওগাঁ সদর উপজেলার খিদিরপুর গ্রামের আলিম উদ্দিনের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাট থেকে ফেরার পথে রিক্সা ভাড়া নেয়াকে কেন্দ্র করে একই গ্রামের আব্দুল আলিমের ছেলে রিংকু (২৬)’র সাথে উজ্জ্বলের বাকবিতন্ডা হয়। উজ্জ্বলের কাছে রিক্সা ভাড়া নেই এই কথাকে কেন্দ্র করে বাকবিতন্ডার ফাঁকে রিংকু তার হাতে থাকা ছুরি দিয়ে উজ্জ্বলকে উপর্যপরি আঘাত করে। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উজ্জ্বলকে মৃত ঘোষণা করে।

নওগাঁ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং আসামি রিংকুকে ধরার চেষ্টা চলছে।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।