নওগাঁর মান্দায় নৌকা ডুবে দুই ভাইয়ের মৃত্যু

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর মান্দায় নৌকা ডুবে আব্দুল মজিদ (৬০) এবং রইচ উদ্দিন (৫০) নামের দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বড় ভাই আব্দুল মজিদের লাশ উদ্ধার করা হলেও রইচ উদ্দিনের লাশ নিখোঁজ রয়েছে।

বুধবার (৫আগস্ট) বিকেলে পার্শ্ববর্তী রাজশাহী জেলার তানোর উপজেলার কামারগাঁ নৌকা বাইচ দেখতে যাওয়ার পথে মান্দার কসবা বিলে এই দূর্ঘটনাটি ঘটে।

নিহত দু’জনই মান্দা উপজেলার কালিকাপুর ইউনিয়নের চক-দেবিরাম গ্রামের মৃতঃ শরফতুল্লাহর ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কামারগাঁ নৌকা বাইচ দেখতে যাওয়ার পথিমধ্যে কসবা বিলে নৌকা উল্টে গিয়ে তারা নিখোঁজ হয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন আব্দুল মজিদকে উদ্ধার করতে সক্ষম হলেও রইচ উদ্দিন এখনো নিখোঁজ রয়েছে। নৌকার অপর ৪জন যাত্রী অক্ষত আছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান নিখোঁজের লাশ উদ্ধারের জন্য ডুবুরি দিয়ে উদ্ধার কাজ চলমান রয়েছে।

স/অ

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।