ধোনির ওপরই আস্থা রাখছে চেন্নাই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩ আসরের ইতিহাসে এই প্রথম গ্রুপপর্ব থেকেই বিদায় নিল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। আইপিএলে মুম্বাইয়ের সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ তিনবারের শিরোপা জয়ী দল চেন্নাই।

তার চেয়েও বড় কথা, গত ১২ আসরের মধ্যে ৮বার ফাইনালে খেলেছে ধোনিরা। অথচ এবারের আসরে ইতিমধ্যে ১২ ম্যাচে ৮টিতে হেরে গ্রুপপর্ব থেকেই বিদায় নিয়েছে চেন্নাই। দলের এমন বাজে পারফরম্যান্সের পরও অধিনায়ক ধোনির ওপরই আস্থা রাখছে ফ্রাঞ্চাইজি মালিকরা।

চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন বলেছেন, আমি নিশ্চিত আইপিএলের আগামী আসরেও চেন্নাইয়ের নেতৃত্বে দেবেন মহেন্দ্র সিং ধোনি। তার অধিনায়কত্বে চেন্নাই তিনবার আইপিএল শিরোপা জিতেছে।

তিনি আরও বলেছেন, এ বছর হয়তো আমরা প্লে অফের জন্যে কোয়ালিফাই করতে পারিনি। এটা আমাদের একটা খারাপ বছর গেল। আমার বিশ্বাস আগামী বছর আমরা ভালোভাবে কামব্যাক করতে পারব। তবে আমাদের অনেক কিছুই বদলাতে হবে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।