মঙ্গলবার , ২১ জুন ২০২২ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ধামইরহাটে মাদকের সঙ্গে জড়িত থাকায় আ.লীগ নেতাসহ চারজনের কারাদন্ড

Paris
জুন ২১, ২০২২ ৬:৫৭ অপরাহ্ণ


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে এক আওয়ামী লীগ নেতাসহ চারজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।   উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক গনপতি রায় ভ্রাম্যমান আদালত বসিয়ে এই রায় প্রদান করেন। এর আগে গত সোমবার (২০ জুন) বিকালে উপজেলার রুপনারায়ানপুর এলাকা থেকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য তাদের গ্রেফতার করে।  পরে মাদক সেবন ও বিক্রি অপরাধের দায়ে এক মাদক কারবারিকে ৬ মাসের ও অন্য তিনজনকে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন-জয়পুরহাট সদর উপজেলার দোগাছী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জিতারপুর গ্রামের মৃত কমেজ উদ্দিনের ছেলে শাহাদুল ইসলাম (৪৫), পেঁচুলিয়া গ্রামের মৃত বদিউজ্জামানের ছেলে ও দোগাছি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজ (৪৬), একই গ্রামের লোকমান আলীর ছেলে আনিছুর রহমান (৪১) এবং মোখলেছুর রহমানের ছেলে গোলাম রব্বানী (৪৬)। আওয়ামী লীগ নেতা মো.সাজ্জাদ হোসেন সবুজ রাজনীতির পাশাপাশি ওই ইউনিয়নের মুজাহিদপুর দাখিল মাদ্রাসার অফিস সহকারি হিসেবে কর্মরত আছেন।

১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল হামিদ উদ্দিন জানান, সোমবার বিকালে সীমান্তে দ্বায়িত্বরত বিজিবির চোখ ফাঁকি দিয়ে কয়েকজন মাদক কারবারি ভারত থেকে ফেন্সিডিল পাচার করে রুপনারায়ানপুর গ্রামের এক মাদক ব্যবসায়ীর বাড়িতে মজুত হচ্ছে এমন গোপন সংবাদ আসে। রুপনারায়ানপুর সীমান্তের ২৭৩ নং পিলার এলাকার ওয়াহেদুল ইসলাম ভুন্ডুল বাড়ির ভিতর পাগলদেওয়ান বিজিবি ক্যাম্পের টহলদলের সদস্যরা ফেন্সিডিল ও মাদকদ্রব্য সরঞ্জামাদিসহ তাদেরকে আটক করা করে। আটকের পর তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতের বিচারক এই রায় প্রদান করেন।

এএইচ/এস

 

সর্বশেষ - আইন আদালত