ধামইরহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, জরিমানা আদায়

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে চার ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়। রবিবার দুপুরে উপজেলা সদরে বিভিন্ন দোকানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৯ এবং ৫১ ধারা মোতাবেক মেয়াদ উত্তীর্ণ পণ্য ও মূল্য তালিকা না থাকায় এসব দোকানে অভিযান পরিচালনা করা হয়।

সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিব্বির আহমেদ এর নেতৃত্বে অভিযান চালিয়ে মহাদেবপুর মিষ্টান্ন ভান্ডারকে ৩ হাজার,দেওয়ান ফার্মেসীকে ১হাজার ৫শত,রিয়াদ মসলা স্টোরকে ৩ হাজার এবং সিহাব ভ্যারাইটি স্টোরকে ২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মোবাইল কোর্ট পেশকার মেহেদী হাসান ও ধামইরহাট থানায় পুলিশ সদস্যবৃন্দ। নির্বাহী ম্যাজিস্ট্রেট সিব্বির আহমেদ বলেন,জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।