ধামইরহাটে বিজিবির অভিযানে ২২৭ বোতল ফেনসিডিল উদ্ধার

  • 18
    Shares


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অভিযানে চালিয়ে ২২৭ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছেন।বুধবার(৭ এপ্রিল) রাত ১টার দিকে উপজেলার হটাৎপাড়া গ্রামে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল এসএম নাদিম আরেফিন সুমন,পিএসসি,জি বলেন, বুধবার রাতে চকচন্ডি বিওপির নায়েক মো.মোশারফ হোসেনের নেতৃত্বে বিজিবি সদস্যরা উপজেলার হটাৎপাড়া গ্রামের মাঠে অভিযান চালায়। সীমান্ত পিলার ২৬৩ এর সাব পিলার ৭ এর নিকট থেকে মালিকবিহীন অবস্থায় ২২৭ বোতল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য একানব্বই হাজার টাকা।

এব্যাপারে লে.কর্ণেল এসএম নাদিম আরেফিন সুমন বলেন,সীমান্তে নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। সীমান্তে যাতে কেউ ফেনসিডিল পাচার করতে না পারে সে ব্যাপারে বিজিবি সদস্যরা সক্রিয় রয়েছে।

 

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।