ধামইরহাটে কৃমিনাশক বড়ি সেবন কর্মসূচী উদ্বোধন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ
নওগাঁর ধামইরহাটে ৪২ হাজার ৮শত শিশুকে কৃমিনাশক বড়ি সেবন কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার বীরগ্রাম কমিউনিটি ক্লিনিকে এ কর্মসূচী উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.স্বপন কুমার বিশ্বাস বলেন, উপজেলার ৪২ হাজার ৮শত ৫ থেকে ১৬ বছর বয়সী শিশুদেরকে চলতি মাসের ১৬ তারিখ থেকে ২০ তারিখ পর্যন্ত কৃমিনাশক বড়ি সেবন করা হবে। একই সাথে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরিবারের সকল সদস্যকে কৃমিনাশক বড়ি সেবনের জন্য অনুরোধ জানান।

উপজেলার সকল কমিউনিটি ক্লিনিকে এ বড়ি খাওয়ানো কর্মসূচী চলবে। উপজেলার বীরগ্রাম কমিউনিটি ক্লিনিকে রবিবার সকাল সাড়ে ১০টায় এ কর্মসূূচী উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়,উপজেলা স্বাস্থ্য ওহ পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.স্বপন কুমার বিশ্বাস ও ইউপি সদস্যগণ ।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।