ধামইরহাটে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার

  • 16
    Shares


ধামইরহাট  প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট উপজেলা পরিষদের পশ্চিম গেইট সংলগ্ন যাত্রী ছাউনিতে পরিচয়হীন (৫৮) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে ওই যাত্রী ছাউনিতে মৃতদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, কয়েক দিন যাবত ওই অজ্ঞাত ব্যক্তি ধামইরহাট বাজারের বিভিন্ন স্থানে অসুস্থ অবস্থায় দেখা যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসা সেবা গ্রহণ করেন। স্থানীয় সামাজিক সংগঠন ও সচেতন মহলের পক্ষ থেকে ওই পরিচয়হীন পাগলটিকে যাত্রী ছাউনিতে রাখা হলে গত শনিবার দিবাগত রাতে কোন এক সময়ে সে মারা যায়। তার পরণে সাদা-লাল রঙের চেক শার্ট ও লুঙি ছিল।
পরে খবর পেয়ে পুলিশ তার লাশটি উদ্ধার করে। তার পরণে সাদা-লাল রঙের চেক শার্ট ও লুঙি ছিল।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মমিন জানান, স্থানীয়দের খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশের পরিচয় শনাক্তের জন্য জেলা সদরে মর্গে পাঠানো হয়েছে।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।