দোকানের দেওয়াল কেটে আড়াই লাখ টাকার কীটনাশক চুরি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘির উপজেলার বিহিগ্রাম বাজারে মেসার্স অংকন ট্রেডার্স নামের কীটনাশক ঔষধের দোকানের পিছনের দেওয়াল কেটে চুরি সংঘটিত হয়েছে। ওই দোকান থেকে সিনজেনটা কোম্পানির প্রায় আড়াই লাখ টাকার বিভিন্ন ধরনের ঔষধ চুরি করে নিয়ে গেছে চোরেরা।

বুধবার (১৫সেপ্টেম্বর) দিবাগত রাতে এ চুরির ঘটনাটি ঘটেছে। বৃহস্পতিবার সকালে দোকান খুলতে এসে দোকান মালিক বিষয়টি জানতে পারেন। এ ঘটনার পর থেকে ওই বাজারের ব্যবসায়ীদের মাঝে চুরি আতঙ্ক বিরাজ করছে।

দোকানের মালিক আসাদুজ্জামান রাহিদ জানান, প্রতিদিনের মতো বুধবার রাত সাড়ে ৮ টার দিকে দোকান বন্ধ করে তিনি বাড়িতে চলে যান। বৃহস্পতিবার সকালে দোকান খুলে তিনি দেখতে পান ‘দোকান ঘরের পিছনের গ্যাস ফ্যান নেই, দেওয়ালের ইট কাটা এবং দোকানের ঔষুধগুলো নেই।

রাতে কোন এক সময় চোরেরা দোকান ঘরের পিছন থেকে গ্যাস ফ্যান খুলে তার নিচ থেকে ইটগুলো কেটে ভিতরে প্রবেশ করে দোকানের মধ্যে থাকা সিনজেনটা কোম্পানির ভিরতাকো, এমিস্টারটপ ঔষধসহ প্রায় আড়াই লাখ টাকার বিভিন্ন ঔষধ চুরি করে নিয়ে গেছে। সকালেই বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক (এসআই) সোলাইমান আলী বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

স/আর