‘দেশ পুনর্গঠনের নেশায় যুব সমাজকে উদ্বুদ্ধ করবে এবি পার্টি’

এবি পার্টির আহ্বায়ক সাবেক জনপ্রশাসন সচিব এএফএম সোলায়মান চৌধুরী বলেছেন, দেশের সিংহ ভাগ নাগরিক হচ্ছে যুব সম্প্রদায়। এই যুব সম্প্রদায় অমাদের দেশের সম্পদ। এই সম্পদকে সর্বোচ্চ কাজে লাগাতে হবে। মাদক, সন্ত্রাস, চরমপন্থা ও লুটপাটের নেশা থেকে যুব সমাজের মুখ ফিরিয়ে নিয়ে জনসেবা ও সমস্যা সমাধানের কাজে সম্পৃক্ত করে দেশ পূণর্গঠনের নেশায় উদ্বুদ্ধ করবে এবি পার্টি।

আজ শুক্রবার ঢাকা বিজয়নগরস্থ দলীয় কার্যালয়ে এবি পার্টি ইয়ুথ কর্তৃক ‘রাষ্ট্র পূণর্গঠনে যুব সমাজের সম্পৃক্ততা’ শীর্ষক দিনব্যাপী এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কর্মশালায় সভাপতিত্ব করেন এবি পার্টির ইয়ুথ এর কেন্দ্রীয় সমন্বয়ক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সাজ্জাদ হোসাইন।

তিনি আরো বলেন, রাষ্ট্র আজ বিধ্বস্ত, রাষ্ট্র মেরামত করা অতীব জরুরি হয়ে পড়েছে। রাষ্ট্রের এহেন অবস্থা থেকে উত্তোরণের জন্য যুবকদের এগিয়ে আসতে হবে। এবি পার্টি ইয়ুথ যুবকদের সঠিক নেতৃত্বদানের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

এতে বিশেষ অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম-আহ্বায়ক এডভোকেট তাজুল ইসলাম, সদস্য সচিব মজিবুর রহমান মন্জু, সহকারী সদস্য সচিব এএফ উবায়দুল্লাহ মামুন, সহকারী সদস্য সচিব শাহ আব্দুর রহমান। দলের নীতি নির্ধারনী বিষয়ে মত তুলে ধরেন কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল্লাহ আল হাসান সাকীব, মাসুদ জমাদ্দার রানা, আব্দুর রহমান মুনির, শহীদুল ইসলাম বাবুল, মেহেদী হাসান, সাইফুল ইসলাম, রাশেদ রেজা, আবুল হাসান, সাইফুল ইসলাম মীর্যা, রাবেয়া বেগম, সেলিম হোসেন, আব্দুর রাকিব, শাফায়াত হাসান প্রমূখ।

বিশেষ অতিথির বক্তব্যে অ্যাডভোকেট তাজুল ইসলাম বলেন, দেশকে এগিয়ে নিতে যুবকদের কি করা উচিত এ নিয়ে যুব নেতাদের গবেষণা ভিত্তিক কর্মসূচি নির্ধারণ করতে হবে। যুবকদের বেকার হয়ে অলস বসে থাকার উপায় নেই। দেশের উন্নয়নে নেতৃত্ব দিতে যুবকদের যোগ্য উদ্যোক্তা হয়ে গড়ে উঠতে হবে। এ ছাড়া তিনি দেশের সার্বভৌমত্ব রক্ষায় এবি পার্টি ইয়ুথকে সচেতনতা তৈরির ব্যাপক উদ্যোগ নেয়ার আহ্বান জানান।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।