দেশে ফিরে রাজশাহীতে এসেছেন এন্ড্রু কিশোরের ছেলে সপ্তক

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

দেশে ফিরে রাজশাহীতে এসেছেন এন্ড্রু কিশোরের ছেলে সপ্তক। তিনি অস্ট্রেলিয়া থেকে আজ বৃহস্পতিবার সকালে ঢাকা বিমানবন্দর থেকে সোজা রাজশাহীতে এসে পৌঁছান। এর আগে রাতে তিনি ঢাকা বিমানবন্দরে এসে পৌঁছেন। এরপর রাজশাহীর উদ্দেশ্যে রওনা দেন। তবে মেয়ে সজ্ঞা এখনো ফিরতে পারেননি। তিনি আগামী ১৪ জুলাই দেশে ফেরার ফিরলেই শেষ কৃত্য সম্পন্ন হওয়ার কথা রয়েছে। আগামী ১৫ জুলাই এন্ড্রু কিশোরের শেষ কৃত্য সম্পন্ন হওয়ার সম্ভাব্য দিন ধার্য রয়েছে।

এর আগে গত ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে এন্ড্রু কিশোর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন। তার চিকিৎসার জন্য সিঙ্গাপুরেও নিয়ে যাওয়া হয়। সেখান থেকে গত ১১ জুন রাজশাহীতে ফিরেন কিশোর।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।