দেশে চিকিৎসার উন্নতিতে করোনার প্রকোপ কমছে : স্বাস্থ্যমন্ত্রী

নিউজ ডেস্ক

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, চিকিৎসা ব্যবস্থার উন্নতির মাধ্যমে দেশে আস্তে আস্তে করোনা ভাইরাসের প্রকোপ কমে যাচ্ছে। যার ফলে মৃত্যুর হার কমছে এবং সুস্থতার হার বাড়ছে। এজন্য মানুষ ঘরের বাইরে বের হতে সাহস পাচ্ছে। অর্থনৈতিক চাকা জড়ে ঘুরতে শুরু করেছে এবং গার্মেন্টসগুলো নতুন করে অর্ডার পাচ্ছে।

আজ শনিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে স্বাস্থ্যমন্ত্রীর গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়ার শুভ্র সেন্টারে আয়াজিত আলোচনা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, করোনাভাইরাসের ভ্যাকসিন সংগ্রহে বাংলাদেশ যাতে অগ্রধিকার পায় সে ব্যাপারে কয়েকটি দেশের সাথে আলোচনা করা হচ্ছে। প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে কিভাবে ভ্যাকসিন আনা যায়।

আলোচনা সভায় ও দোয়া মাহফিলে জেলা প্রশাসক এস এম ফেরদৌস ও পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড.আব্দুল মজিদ ফটো ও সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালামসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।