‘দুর্যোগ ব্যবস্থাপনায় আবারও বিরল দৃষ্টান্ত শেখ হাসিনার সরকারের’

নিউজ ডেস্ক
  • 2
    Shares

দুর্যোগ ব্যবস্থাপনায় শেখ হাসিনার সরকার আবারও বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে বলে মন্তব্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের।

বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবন এলাকায় সড়ক পরিবহন ও সেতমন্ত্রীর সরকারি বাসভবন থেকে এক ভিডিও বার্তায় তিনি এ মন্তব্য করেন।

দুর্যোগ পরবর্তী ক্ষতিগ্রস্তদের সহায়তা, বেড়িবাঁধ মেরামতসহ সার্বিক পুনর্বাসনে ইতোমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন বলে জানান ওবায়দুল কাদের।

তিনি করোনা ও ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে আওয়ামী লীগের নেতাকর্মীদের আহ্বান জানান।

সড়ক পরিবহন ও সেতমন্ত্রী বলেন, কিছুদিন ধরে অসাবধানতা, সচেতনতার জন্য করোনার সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে চলছে। অহেতুক যেখানে-সেখানে সমাগম করে জেনে-শুনেই সংক্রমণ ও মৃত্যুকে ডেকে আনছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ্য তত্ত্বাবধানে ঝড়ের আগে বিভিন্ন জেলার প্রশাসন, স্বেচ্ছাসেবী সংস্থা এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রায় ২৪ লাখ মানুষকে আশ্রয়কেন্দ্রে নিরাপদে নিয়ে আসে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।