দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি

নিউজ ডেস্ক

দুর্নীতি ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

তিনি বলেন, কিছু দুর্নীতিবাজ, বর্তমান অবস্থার সুযোগ নিয়ে তাদের ব্যক্তিগত ফায়দা লুটার চেষ্টা করছে। আমাদের যুবলীগ এ ব্যাপারে সজাগ থাকবে, সচেতন থাকবে। দুর্নীতি এবং দুর্নীতিবাজদের কোনো প্রশ্রয় যুবলীগ দেবে না। বরং দুর্নীতি প্রতিহত করবে।

করোনাভাইরাসের কঠিন পরিস্থিতির মধ্যে বেশ কিছু অনিয়মের ঘটনার পরে বৃহস্পতিবার নেতাকর্মীদের উদ্দেশে দেয়া এক বার্তায় তিনি একথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, সাম্প্রতিক সময়ে পত্র-পত্রিকার বিভিন্ন দুর্নীতির উদাহরণ পাওয়া যাচ্ছে। ত্রাণ থেকে শুরু করে তহবিলের অর্থ আত্মসাৎ, ভুয়া সার্টিফিকেট, নকল মাস্ক, নকল পণ্য দিয়ে ফায়দা নিচ্ছে। আমি আশা করব, আমাদের যুবলীগ এসব প্রতিহত করবে। এসব দুর্নীতিবাজ, যারা করোনা সংকটের সময় জীবন নিয়ে খেলা করে, ব্যক্তি স্বার্থ সাধন করে, তাদের বিষয়ে যুবলীগের কোনো সহমর্মিতা তো নয়ই বরং ভব্যিষৎ যুবলীগ তাদের প্রতিহত করবে।

শেখ পরশ আরও বলেন, বাংলাদেশ যুবলীগ মানুষের পাশে দাঁড়িয়েছে। মানুষকে সহযোগিতা পৌঁছাচ্ছে। যুবলীগ নেতাকর্মীরা সব সময় মানুষের পাশে থাকবে এ ব্যাপারে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

করোনা সংকটে যুবলীগ নেতাকর্মীদের কাজের প্রশংসা করে তিনি বলেন, যুবলীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানাই। যারা জীবনের ঝুঁকি নিয়ে ত্রাণ তৎপরতা চালিয়ে যাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধু জš§শতবার্ষিকী উপলক্ষে বছরব্যাপী বৃক্ষরোপণ কাজ চালিয়ে যাচ্ছে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।