দুর্গাপুর পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ শুরু

  • 6
    Shares

দুর্গাপুর প্রতিনিধি : উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে আজ রবিবার দুর্গাপুর পৌরসভায় ইভিএমএর মাধ্যমে ভোট গ্রহন শুরু হয়েছে। সকাল ৮টা থেকে এই ভোট শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। তবে ভোটারদের উপস্থিতি অনেক টাই কম লক্ষ করা গেছে।

দুর্গাপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিল পদে ৩০জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তোফাজ্জল হোসেন (নৌকা), বিএনপি’র মনোনীত প্রার্থী জার্জিস হোসেন সোহেল (ধানের শীষ) আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হাসানুজ্জামান সান্টু (মোবাইল ফোন)ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হুমায়ন কবির (নাঙ্গল) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দুর্গাপুর পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২১হাজার ১২৬টি। এর মধ্যে পুরুষ ভোটার ১০হাজার ৪৪৫ আর নারী ১০হাজার ৬৮১। ১১ কেন্দ্রে ৫৭ টি বুথের মাধ্যমে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।