দুর্গাপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করতে চান হাবিবুর রহমান

দুর্গাপুর প্রতিনিধি:

আসন্ন দুর্গাপুর পৌরসভার নির্বাচনে ৬ নং ওয়ার্ড (সিংগা- বহরমপুর) বাসীর সেবা করার জন্য কাউন্সিলর পদে নির্বাচন করতে চান বিশিষ্ট ব্যবসয়ী ও সমাজসেবক হাবিবুর রহমান। পৌরবাসীর সেবা করার মহান উদ্দেশ্যকে সামনে রেখে ৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচারনা চালিয়ে জানান দিচ্ছেন তিনি।

এলাকাবাসীর সমর্থন পেলে পৌরসভার ৬নং ওয়ার্ডের অসমাপ্ত উন্নয়ন কাজগুলো স্বচ্ছতার সাথে সম্পন্ন করতে চান তিনি। পাশাপাশি ওয়ার্ডবাসীর নাগরিক সেবা নিশ্চিত করতে যা কিছু করা প্রয়োজন সবকিছুই তিনি করবেন বলে জানান। হাবিবুর রহমানের বাড়ি পৌরসভার ৬ নং ওয়ার্ড সিংগা গ্রামে। তার বাবার নাম খবির উদ্দিন। বর্তমান ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগের ব্যানারে প্রার্থী হতে চান তিনি। হাবিবুর রহমান জানান, তার বাবা খবির উদ্দিন ছিলেন একজন আওয়ামীলীগের সক্রিয় কর্মী। তিনি দলের জন্য মিছিল মিটিং সমাবেশ করেছেন। আমিও স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। দীর্ঘদিন ছাত্রলীগ করেছি। তাই আমি দলের ব্যানারে আসন্ন পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ড সিংগা-বহরমপুর গ্রামবাসীর সেবা করতে চাই। আমি আশাবাদি দল আমাকে সমর্থন করবে।

সিংগা গ্রামের কয়েকজন বাসিন্দা বলেন, আমরা এই ওয়ার্ডে অনেকজনকেই কাউন্সিলর হিসেবে দেখেছি। কিন্তু কেউ এই ওয়ার্ডে উন্নয়নের বার্তা নিয়ে আসেনি। যারাই এসেছে তারা সুধু নিজের উন্নয়নের কথা চিন্তা করেছে। আমরা আগামিতে ক্লিন ইমেজ ধারি, যিনি আমাদের কথা চিন্তা করবে আমরা তাকেই কাউন্সিলর হিসেবে দেখতে চাই। তারা আরো বলেন, হাবিবুর রহমানের কথা আমার শুনতে পাচ্ছি। তিনি নিঃসন্দেহে একজন ভালো মানুষ। আমরা চাই আগামিতে এমন মানুষ আমাদের পাশে এসে দাঁড়াক।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।