দুর্গাপুর থানা পুলিশের উদ্যোগে মাক্স বিতরণ ও বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি

  • 38
    Shares

দুর্গাপুর প্রতিনিধি:
দেশে করোনাভাইরাসের সংক্রমণের শুরুতে লোক সমাগম নিয়ন্ত্রণ ও মাস্ক পরতে বাধ্য করতে মাঠে নেমেছিলেন পুলিশ সদস্যরা। আবারো নতুন করে দেশে করোনাভাইরাসের সংক্রমণে বৃদ্ধি পাওয়ায় মাঠে নেমেছে পুলিশ বাহিনী। রবিবার সকালে “মাক্স পরার অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দুর্গাপুর থানা পুলিশের আয়োজনে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাক্স বিতরণ করা হয়েছে।

সেই সাথে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচী গ্রহণ করা হয়। একই সাথে মাইকিংএর মাধ্যমে জনচেতনাতা সৃষ্টি করা হয়। রবিবার সকালে দুর্গাপুর বাজারে শতশত পথচারিদে মাঝে এই মাক্স বিতরণ করা হয়। একই সাথে ব্যবসায়ী, চাকরিজীবীসহ সকল স্তরের মানুষের মাঝেও এই মাক্স বিতরণ করা হয়। মাক্স বিতরণ করেন দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী। একই সাথে মাক্স বিতরণে সহযোগিতা করেন দুর্গাপুর থানার সকল পুলিশ সদস্যরা।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।