সোমবার , ১৯ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে ৩টি পুকুরে বিষ প্রয়োগ, মামলায় আটক ১

Paris
সেপ্টেম্বর ১৯, ২০১৬ ১:২১ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহী দুর্গাপুরে ৩টি পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় ২০ লক্ষাধিক টাকার মাছ নিধনের ঘটনার মামলায় ইনছের আলী নামের একজনকে আটক করেছে পুলিশ।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার দেলুয়াবাড়ী গ্রামের মসলেম উদ্দিনের ছেলে আরশেদ আলী বাদু একই গ্রামের সিদ্দিক ও আ. রহমানের কাছ থেকে প্রায় ২০ বিঘা আয়তনের ৩টি পুকুর লীজ নিয়ে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছিলেন। তার পুকুরের পাশে অপর মাছ চাষি আসামী রেজাউল করিম মাছ চাষ করে আসছিলেন।

পুকুর লীজ নেওয়াকে কেন্দ্র করে আরশেদ আলী বাদু ও রেজাউল করিমের মধ্যে মনমালিন্য সৃষ্টি হয়ে। সেই শত্র“তার জের ধরে এক পর্যায়ে রেজাউল করীম তার সহযোগী ইনছের আলী ও রবিউল ইসলাম গত ১৩ সেপ্টেম্বর গভীর রাতে আরশেদ আলী বাদুর ওই ৩টি পুকুরে বিষ প্রয়োক করে।

এতে তার পুকুরে থাকা রুই, কতলসহ বিভিন্ন প্রজাতির প্রায় ২শ’ মণ মাছ নিধন হয়। যার অনুমনিক মূল্য ২০লক্ষ টাকা। পরে বাদু গত ১৬ সেপ্টেম্বর বাদী হয়ে দুর্গাপুর থানায় রেজাউলসহ ৩জনকে আসামী  করে একটি মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে দুর্গাপুর থানা পুলিশ সেই রাতে অভিযান চালিয়ে নামের এক আসামীকে আটক করে।

এবিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আলম বলেন, মাছ নিধনের ঘটনায় ক্ষতিগ্রস্থ মৎস্য চাষী আরশেদ আলী বাদু ৩জনকে আসামী করে মামলা দায়ের করেছে। সেই মালায় একজকে গ্রেফতার করা হয়ে। বাকীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর