দুর্গাপুরে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন উপজেলা আওয়ামীলীগ

দুর্গাপুর প্রতিনিধি:
করোনাভাইরাস সংক্রমণ রোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দুর্গাপুরে সাধারন জনগনের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছেন দুর্গাপুরে উপজেলা আওয়ামী লীগ। বুধবার সকালে দুর্গাপুর উপজেলা চত্বর ও স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলার সাধারন জনগনের মাঝে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাক্স, সাবান ও স্যানিটাইজার বিতরন করা হয়। এদিকে এমন কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন উপজেলার সাধারণ মানুষ।

বিতরনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য একেএম শামসুল ইসলাম। কিশমত গনকৈড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরমোহাম্মদ, মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সম্রাট,

মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাজদার রহমান, দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শরিফুজ্জামান শরিফ, জেলা ছাত্রলীগের সদস্য এস এম মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু সুফিয়ান হৃদয়, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন কল্লোল প্রমুখ।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।