দুর্গাপুরে সকল প্রেসক্লাব ভেঙে আহবায়ক কমিটি গঠন

নিউজ ডেস্ক

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুর উপজেলার সকল প্রেসক্লাব ভেঙে দেয়া হয়েছে। সেই সাথে নতুন করে একটি ক্লাব গঠনের লক্ষে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আগামি ১৫ দিনে মধ্যে দুর্গাপুর প্রেসক্লাব গঠনের লক্ষে আমিনুল ইসলামকে আহ্বায়ন ও আব্দুল খালেককে সদস্য সচিব করে ৭সদস্য বিশিষ্ট এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলার কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন দুর্গাপুর মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম শাহাজামাল। এসময় উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন দুর্গাপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম,দুর্গাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসএম আমিনুল ইসলাম,সাধারণ সম্পাদক গোলাম রসুল, মডেল প্রেসক্লাবের সভাপতি এমআর মিজান,সহসভাপতি আব্দুল খালেক,উপজেলা প্রেসক্লাবের সদস্য জুবায়ের তুহিন, শাহিন আলম প্রমূখ।

আলোচনা সভায় সবার সিদ্ধান্তক্রমে দুর্গাপুর প্রেসক্লাব,দুর্গাপুর উপজেলা প্রেসক্লাব ও দুর্গাপুর মডেল প্রেসক্লাব নামে সকল ক্লাব ভেঙে দেয়া হয়। সেই সাথে আগামি ১৫ দিনের মধ্যে সাধারণ সভা আহবান করে সকালে সিদ্ধান্তের ভিত্তিতে শুধু দুর্গাপুর প্রেসক্লাব নাম করন করে কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।