রবিবার , ১১ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে খালের দখল নিয়ে আ.লীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষ, গুলি: আহত ৫

Paris
সেপ্টেম্বর ১১, ২০১৬ ৮:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক  ও ভ্রাম্যমান প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর ও বাগমারার সীমান্তবর্তি এলাকা পুরান তাহেরপুরে একটি খালের দখল নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে মারপিট ও গুলির ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যার দিকে খালে সুতি জাল দিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় দুর্গাপুরের কয়ামজমপুর ইউনিয়নের চেয়ারম্যান আফছার আলীর ছেলে রিপন আলী ও রতন আলীসহ অন্তত ৫ জনকে ধরে পিটিয়ে আহত করেছে তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদের অনুসারীরা।

 

প্রত্যক্ষদর্শীরা সিল্কসিটি নিউজকে জানায়, গত কয়েকদিন ধরেই দুর্গাপুর ও পাশ্ববর্তি বাগমারা উপজেলার সীমান্ত এলাকা দিয়ে যাওয়া মরা খালে ‍সুতার জাল দিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে দুর্গাপুরের কয়ামাজমপুর ইউনিয়ন চেয়ারম্যান আফছার আলী ও বাগমারার তারেপুর পৌর মেয়র আবুল কালাম আজাদের অনুসারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করে আসছিল।

 

এরই জের ধরে শনিবার বিকেলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরই জের ধরে গতকাল সন্ধ্যার দিকে আফছার চেয়ারম্যানের দুই ছেলে রিপন ও রতনের নেতৃত্বে পুরান তাহেরপুরের লোকজন খালে সুতি জাল ফেলে দখল নিতে যান।

 

এসময় প্রতিপক্ষ তাহেরপুরে পৌর মেয়র আবুল কালাম আজাদের অনুসারীরা বাধা দেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। পরে কালামের অনুসারীরা কয়েক রাউন্ড পিস্তলের গুলি ছুড়ে ভীতকর পরিস্থিতি সৃষ্টি করে।

 

একপর্যায়ে তারা রিপন ও রতনসেহ তাদের লোকজনকে ধরে মারপিট করে সেখান থেকে তাড়িয়ে দেয়। এ ঘটনার পরে ওই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে।

 

বিষয়টি স্বীকার করেন আফছার চেয়ারম্যানের দুই ছেলে আহত রিপন ও রতন। এ ঘটনায় তারা তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদকেও দায়ী করেন।

 

তবে পৌর মেয়র কালামের সঙ্গে বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

 

বিষয়টি নিয়ে জানতে চাইলে দুর্গাপুর থানার ওসি রুহুল আমিন সিল্কসিটি নিউজকে বলেন, ‘এই ধরনের খবর আমার কাছে নাই। তবে বিষয়টি ঘটে থাকলে খোঁজ নিয়ে দেখবো।’

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর